আমি কে?
- কামরুল হাসান তুহিন ১৪-০৫-২০২৪

আমি?
আমি সেই,
জানালা দিয়ে অগ্রহায়ণের রোদ,
পৌষ-ফাগুনের গান....

আমি?
আমি সেই,
কুয়াশাঘেরা ভোর,
শিশির ভেজা নবান্নের ধান....

আমি?
আমি সেই,
অলস মাখা ঘুম,
বিকেল বেলার চন্দ্রমল্লিকা....

আমি?
আমি সেই,
কৃষ্ণচূঁড়ার ঝরা ফুল,
দূরের মাঠ কুয়াশায় ঢাকা....

আমি?
আমি সেই,
এক রাতজাগা ইতিহাস,
দেশ কাল পেরিয়ে....!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।